• ২০২৩ ডিসেম্বর ০১, শুক্রবার, ১৪৩০ অগ্রহায়ণ ১৬
  • সর্বশেষ আপডেট : ১:৪০ পূর্বাহ্ন
  • বেটা ভার্সন
Logo
  • ২০২৩ ডিসেম্বর ০১, শুক্রবার, ১৪৩০ অগ্রহায়ণ ১৬

বিএনপির গলায় যত জোড়, আন্দোলনে তত গতি নেই : ওবায়দুল কাদের

  • প্রকাশিত ১:১৯ পূর্বাহ্ন রবিবার, মার্চ ০৫, ২০২৩
বিএনপির গলায় যত জোড়, আন্দোলনে তত গতি নেই : ওবায়দুল কাদের
সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির গলায় যত জোড়, আন্দোলনে তত গতি নেই। তাদের আন্দোলনের গতি কমেগেছে, গলার জোড় বেড়ে গেছে।

তিনি বলেন, বিএনপি বলেছিল ১০ ডিসেম্বর দেশ দখল করবে, পরের দিন খালেদা জিয়া দেশ চালাবে, তারেক রহমানের ডাকে তাদের নেতা কর্মীরা হাড়ি-পাতিল, লোটা-কম্বল নিয়ে সাতদিন ধরে এক সমাবেশের নামে পিকনিক করেছে। তারা এখন লাল কার্ড থেকে নীরব পদযাত্রার আয়োজন করেছে।

ওবায়দুল কাদের আজ শনিবার সন্ধ্যায় সদ্য প্রয়াত চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি’র শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

চট্টগ্রাম নগরীর ইন্টারন্যাশনাল কনভেনশন হলে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ যৌথভাবে এই শোকসভার আয়োজন করে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় শোকসভায় প্রধান আলোচক ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, বিশেষ অতিথির বক্তব্য রাখেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।   

বিএনপি লুটপাটের কথা উল্লেখ ওবায়দুল কাদের বলেন, আপনারা কি হাওয়া ভবনের কথা ভুলে গেছেন ? আপনারা কি ভুলে গেছেন আমেরিকা ও সিঙ্গাপুরে বিএনপির পাচার করা হাজার হাজার কোটি টাকার কথা ? মনে রাখবেন, বর্গীর চেয়েও ভয়ংকর বিএনপি নামক লুটেরা দল। বিএনপি ক্ষমতায় গেলে গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনা গিলে খাবে।

তিনি বলেন, দলে হাইব্রিড ঢুকে গেছে। এদের কবল থেকে দলকে রক্ষা করতে হবে। আমাদের সদ্য প্রয়াত জননেতা মোছলেম উদ্দীন দলের ভিতরে ঢুকে পড়া হাইব্রিডদের নিয়ে ভাবতেন। আমি চাই এই হাইব্রীডদের কাছে দল কখনো যাতে আত্মসমর্পণ না করে।

শোকসভায় বিশেষ অতিথি ছিলেন ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, হুইপ শামসুল হক চৌধুরী এমপি, আওয়ামী লীগের অর্থ সম্পাদক ওয়াসিকা আয়েশা খান এমপি, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উত্তরজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, দক্ষিণ জেলার ভারপ্রাপ্ত সভাপতিমোতাহেরুল ইসলাম প্রমুখ।


সর্বশেষ