• ২০২২ অক্টোবর ০২, রবিবার, ১৪২৯ আশ্বিন ১৬
  • সর্বশেষ আপডেট : ৭:১২ অপরাহ্ন
  • বেটা ভার্সন
Logo
  • ২০২২ অক্টোবর ০২, রবিবার, ১৪২৯ আশ্বিন ১৬

রূপনা ও রিতুকে বরণ করতে প্রস্তুত নানিয়ারচরবাসী

  • প্রকাশিত ১১:২১ অপরাহ্ন মঙ্গলবার, সেপ্টেম্বর ২০, ২০২২
রূপনা ও রিতুকে বরণ করতে প্রস্তুত নানিয়ারচরবাসী
সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

রাঙামাটির নানিয়ারচর উপজেলার বাসিন্দারা অধীর আগ্রহে প্রহর গুনছে সাত দেশের সাফ মহিলা চ্যাম্পিয়ন দলের গুরুত্বপূর্ণ অংশীদার তাদের দুই কন্যা রূপনা ও রিতু পর্ণাকে অভিনন্দন জানানোর জন্য।

টুর্নামেন্টের সেরা গোলরক্ষক রূপনা চাকমা, যিনি গোলবারের নিচে নিজের দক্ষতা দেখিয়েছেন এবং ডিফেন্ডার রিতু পর্ণা চাকমা এখন নানিয়ারচরের গর্ব।

টুর্নামেন্টে তাদের ঐতিহাসিক জয়ের পর রুপনা ও রিতু পর্ণার পরিবার ও প্রতিবেশিরা তাদের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। এমনকি তাদের পরিবারকে অভিনন্দন জানাতে ভক্ত ও সাংবাদিকরা তাদের বাড়িতে ভিড় করছেন।

তাদের সাফল্যের পর মঙ্গলবার দুপুরে রাঙামাটির জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মিজানুর রহমান মিষ্টি, ফল ও ফুল নিয়ে রূপনা ও রিতু পর্ণার বাড়ি পরিদর্শন করেন।

ডিসি তাদের প্রত্যেকের পরিবারকে আর্থিক সহায়তা হিসেবে এক লাখ ৫০ হাজার টাকার চেকও তুলে দেন।

ডিসি মিজানুর বলেন, রূপনা ও রিতু পর্ণা সাফ টুর্নামেন্ট এবং বিশেষ করে ফাইনালে তাদের অসাধারণ দক্ষতার মাধ্যমে বাংলাদেশকে গর্বিত করেছে।

তিনি পার্বত্য অঞ্চলের খেলোয়াড়দের সুনাম সমুন্নত রাখতে প্রতিটি এলাকায় নিয়মিত খেলাধুলার চর্চার আহ্বান জানান।

রূপনার জরাজীর্ণ বাড়ি পরিদর্শনকালে ডিসি নানিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বজলুর রহমানকে তার জন্য একটি নতুন বাড়ি নির্মাণ এবং বাড়ির দিকে যাওয়ার রাস্তাটি উন্নত করার জন্য প্রয়োজনীয় সবকিছু করার নির্দেশনা দেন।

এদিকে, আগামীকাল বুধবার বিকালে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ মহিলা ফুটবল দলের সম্মানে জমকালো সংবর্ধনার জন্য জাতি প্রস্তুতি নিচ্ছে।

বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি) সদ্য মুকুট বিজয়ীদের অভ্যর্থনা জানাতে একটি ছাদখোলা বাস প্রস্তুত করেছে।

সোমবার ফাইনাল ম্যাচে নেপালকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ দল। খেলার ১৩তম মিনিটে শামসুন্নাহার প্রথম গোলটি করেছিলেন। এবং কৃষ্ণা রানী সরকার ৪২তম এবং ৭৭ মিনিটে বাংলাদেশের হয়ে শেষ দুটি গোল করে দেশের প্রথম সাফ মহিলা চ্যাম্পিয়নশিপ শিরোপা নিশ্চিত করেন।

সর্বশেষ