• ২০২৩ ডিসেম্বর ০৪, সোমবার, ১৪৩০ অগ্রহায়ণ ১৯
  • সর্বশেষ আপডেট : ১:৪০ পূর্বাহ্ন
  • বেটা ভার্সন
Logo
  • ২০২৩ ডিসেম্বর ০৪, সোমবার, ১৪৩০ অগ্রহায়ণ ১৯

কোয়েল মল্লিকের কাছে ‘বয়স একটি সংখ্যা মাত্র!’

  • প্রকাশিত ১০:০৮ অপরাহ্ন সোমবার, অগাস্ট ২২, ২০২২
কোয়েল মল্লিকের কাছে ‘বয়স একটি সংখ্যা মাত্র!’
সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

টলিউডের প্রভাবশালী মল্লিক পরিবারের মেয়ে তিনি। বাবা রঞ্জিত মল্লিক কিংবদন্তি অভিনেতা। বাবার নাম রক্ষা করে তিনিও হয়েছেন সফল অভিনেত্রী। প্রায় দুই দশক ধরে সাফল্যের সঙ্গে কলকাতার বাংলা সিনেমায় কাজ করছেন।

তিনি কোয়েল মল্লিক। মায়াবী চাহনি, মিষ্টি হাসি আর অভিনয়ের গুণে নিজেকে অনন্যা রূপে প্রতিষ্ঠিত করেছেন। বিয়ে করে সংসারী হয়েছেন কোয়েল। হয়েছেন সন্তানের মা।


এরপরও কি রূপের নদীতে ভাটা পড়েছে? একদমই না। পুনরায় নিজেকে গ্ল্যামারাস রূপে ফিরিয়ে এনেছেন। এখন নিয়মিত সোশ্যাল মিডিয়ায় রূপের ঝলক মেলে ধরেন। আর তাতে মুগ্ধ হন ভক্তরা।

রোববার (২১ আগস্ট) ইনস্টাগ্রামে কয়েকটি নতুন ছবি শেয়ার করেন কোয়েল। এতে তার পরনে দেখা যায় গোলাপি রঙের পোশাক। যেটার নকশা কিছুটা স্যুটের মতো। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘গোলাপি হলো ভালোবাসা’।

কোয়েলের ওই পোস্টে ৪০ হাজারের বেশি রিঅ্যাকশন এসেছে। মন্তব্যের সংখ্যাও হাজার হাজার। অধিকাংশ মন্তব্যে ভক্তরা তার প্রতি ভালোবাসা জানিয়েছেন। এক অনুসারী লিখেছেন, ‘বয়স তোমার কাছে একটি সংখ্যা মাত্র। তোমার সৌন্দর্য একদম খাঁটি’, আরেকজন লিখেছেন, ‘এটা একেবারে অসাধারণ’, অনুরোধ জানিয়ে আরেক ভক্ত লিখেছেন, ‘তুমি সবার চেয়ে আলাদা, প্লিজ এমনই থেকো দিদি’।

প্রযুক্তির এই যুগে কোয়েল সোশ্যাল অ্যাকাউন্টে দারুণ সক্রিয়। ব্যক্তিগত, পারিবারিক ও পেশাগত বিভিন্ন মুহূর্ত শেয়ার করেন। যেমন কদিন আগেই স্বামী নিসপাল সিংয়ের জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, আবার বিদেশ ভ্রমণের ভিডিও শেয়ার করতেও ভোলেননি।

পর্দায় কোয়েলকে সর্বশেষ দেখা গেছে ২০২১ সালে ‘বনি’ সিনেমায়। যেখানে তার সহশিল্পী ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়।


সর্বশেষ