• ২০২২ অক্টোবর ০৭, শুক্রবার, ১৪২৯ আশ্বিন ২২
  • সর্বশেষ আপডেট : ৪:৩৮ অপরাহ্ন
  • বেটা ভার্সন
Logo
  • ২০২২ অক্টোবর ০৭, শুক্রবার, ১৪২৯ আশ্বিন ২২

সিলেটে সড়ক দুর্ঘটনায় কলেজের অধ্যক্ষ নিহত

  • প্রকাশিত ১০:৫৩ পূর্বাহ্ন রবিবার, অগাস্ট ১৪, ২০২২
সিলেটে সড়ক দুর্ঘটনায় কলেজের অধ্যক্ষ নিহত
ছবি- সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

সিলেটে সড়ক পারাপারের সময় দ্রুতগতির লেগুনার চাপায় জালালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আওলাদ হোসেন নিহত হয়েছেন। শনিবার (১৩ আগস্ট) রাত সাড়ে ১০টায় নগরীর মেজরটিলার শ্যামলি আবাসিক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সিলেট-তামাবিল মহাসড়কের মহানগরের মেজরটিলা শ্যামলী আবাসিক এলাকায় তাকে চাপা দিয়ে ঘাতক লেগুনাচালক গাড়ি নিয়ে পালিয়ে যান। সিসিটিভির ফুটেজ দেখে লেগুনা ও এর চালককে শনাক্ত করে আটকের চেষ্টা করছে পুলিশ।

সিলেট মহানগর পুলিশের শাহপরাণ (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা ওই অধ্যক্ষকে আহত অবস্থায় উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ঘটনার পর থেকে সিসিটিভির ফুটেজ পর্যালোচনা ও বিভিন্ন তথ্য যাচাই-বাচাই করে ঘাতক লেগুন এবং এর চালককে শনাক্ত করে তাকে গ্রেফতারে কাজ করছে পুলিশ।

এদিকে প্রবীণ এই অধ্যক্ষের মর্মান্তিক মৃত্যুতে কলেজ ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঘাতক লেগুনাচালককে অবিলম্বে শনাক্ত করে গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করতে সংশ্লিষ্টদের আহ্বান জানিয়েছেন প্রয়াত অধ্যক্ষের সহকর্মী, ছাত্রছাত্রীসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন।

সর্বশেষ