• ২০২২ অগাস্ট ১৪, রবিবার, ১৪২৯ শ্রাবণ ৩০
  • সর্বশেষ আপডেট : ১:১৮ অপরাহ্ন
  • বেটা ভার্সন
Logo
  • ২০২২ অগাস্ট ১৪, রবিবার, ১৪২৯ শ্রাবণ ৩০

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ, ফিরেছেন তাসকিন-মোসাদ্দেক

টি-টোয়েন্টি সিরিজ

  • প্রকাশিত ১১:১৪ অপরাহ্ন রবিবার, Jul ০৩, ২০২২
টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ, ফিরেছেন তাসকিন-মোসাদ্দেক
ছবি-ক্রিকইনফো
স্পোর্টস্ ডেস্ক

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে টস জিতে টাইগারদের ফিল্ডিংয়ে পাঠিয়েছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। ডমিনিকায় গতকাল বৃষ্টির কারণে ভেস্তে গেছে প্রথম টি-টোয়েন্টি। আজ একই মাঠে দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ ও সফরকারী বাংলাদেশ। প্রথমটির মতো আজও টস ভাগ্য টাইগারদের সঙ্গ দেয়নি।

আজ বাংলাদেশ একাদশে দুটি পরিবর্তন আনা হয়েছে। দলের ফিরেছেন তাসকিন আহমেদ। ফলে জায়গা হারাতে হয়েছে নাসুম আহমেদ ও মুনিম শাহরিয়ারকে। ফিরেছেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতও।

গত টি টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে টাইগাররা খুব বেশি টি টোয়েন্টি ম্যাচ খেলার সুযোগ পায়নি। পাকিস্তানের বিপক্ষে তিনিটি ও আফগানিস্তানের বিপক্ষে দুটি ম্যাচ খেলে পাঁচ ম্যাচে মাত্র একটি জয় পেয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, এনামুল হক, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান, মেহেদী হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

উইন্ডিজ একাদশ: কাইল মায়ার্স, ব্র্যান্ডন কিং, শামারাহ ব্রুকস, নিকোলাস পুরান (অধিনায়ক/ উইকেট-রক্ষক), রবম্যান পাওয়েল, ডেবন থমাস, ওদেন স্মিথ, রোমারিও শেপার্ড, আকিল হোসেন, ওবেদ ম্যাককয় ও হেইডেন ওয়ালশ।

সর্বশেষ