• ২০২২ Jul ০৪, সোমবার, ১৪২৯ আষাঢ় ১৯
  • সর্বশেষ আপডেট : ১২:০১ পূর্বাহ্ন
  • বেটা ভার্সন
Logo
  • ২০২২ Jul ০৪, সোমবার, ১৪২৯ আষাঢ় ১৯

ম্যানইউতে থাকছেন না রোনালডো

  • প্রকাশিত ১২:৪২ অপরাহ্ন রবিবার, Jul ০৩, ২০২২
ম্যানইউতে থাকছেন না রোনালডো
ছবি- সংগ্ৰহিত
স্পোর্টস ডেস্ক

গত মৌসুমে ইউভেন্তাস ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে আসেন ক্রিস্টিয়ানো রোনালডো। ক্লাবটিতে মৌসুমজুড়ে নিজ পারফরম্যান্স ঠিকঠাক থাকলেও শিরোপার দেখা পায়নি দল। প্রিমিয়ার লিগে ষষ্ঠ হয়ে নতুন মৌসুমে খেলতে হবে ইউয়েফা ইউরোপা লিগ।

রোনালডো গত মৌসুমে দ্বিতীয় দফায় ইউনাটেডে যোগ দিয়ে নিজেকে উজাড় করে দিলেও শিরোপার দেখা পায়নি তার ক্লাব। দলের হয়ে সর্বোচ্চ ২৪ গোল করলেও সহযোগিতা পাননি সতীর্থদের কাছ থেকে।

চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যাওয়ায় হতাশ ৩৭ বছর বয়সী তারকা এ খেলোয়াড়। তার কাছ থেকে সমর্থকদের চাওয়া একটু বেশি থাকে বলেই সামনের মৌসুমে খেলতে চান ইউয়েফা চ্যাম্পিয়নস লিগে।

পর্তুগিজ এ তারকা জানুয়ারিতে জানিয়েছিলেন, চ্যাম্পিয়ন্স লিগের আশা পূরণ না হলে ছাড়তে চান ক্লাব। লিগে টিকে থাকতে সতীর্থদের কাছে ভালো কিছুর প্রত্যাশা করলেও শেষ পর্যন্ত স্বপ্ন পূরণ হয়নি ‘সিআরসেভেন’ খ্যাত রোনালডোর।

সম্প্রতি স্কাই স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে রোনালডো বলেন, ‘আমি এমন কোনো দলের হয়ে খেলতে চাই না, যে দলটি ষষ্ঠ বা সপ্তম স্থান বা পঞ্চম স্থানে থাকার জন্য লড়াই করে।’

ইউরোপীয় ফুটবলে দলবদল বিশেষজ্ঞ ফাব্রিজিও রোমানো রোববার টুইটবার্তায় লেখেন, ‘ক্রিস্টিয়ানো রোনালডো ম্যানচেস্টার ইউনাইটেডকে জানিয়ে দিয়েছেন, চলতি মৌসুমেই চলে যেতে চান, তবে ইউনাইটেড এখনও সিআরসেভেনকে ধরে রাখতে চায়।’

এরপর থেকেই পর্তুগিজ এ তারকার ক্লাব ছাড়ার জোরালো গুঞ্জন ওঠে। ইউনাইটেডের সঙ্গে আরও এক বছরের চুক্তি থাকলেও রোনালডো নিজে থেকেই দলবদলের আগ্রহ প্রকাশ করেন।

রোনালডোকে দলে ভেড়াতেও প্রস্তুত রয়েছে বেশ কিছু ক্লাব। ইংল্যান্ডের চেলসি, জার্মানির বায়ার্ন মিউনিখ, ইতালির নাপোলির মতো বড় বড় ক্লাবসহ সদ্য ছেড়ে আসা উইভেন্তাসও তাকে নিতে উন্মুখ।

সর্বশেষ