• ২০২২ অগাস্ট ১৪, রবিবার, ১৪২৯ শ্রাবণ ৩০
  • সর্বশেষ আপডেট : ১১:২২ পূর্বাহ্ন
  • বেটা ভার্সন
Logo
  • ২০২২ অগাস্ট ১৪, রবিবার, ১৪২৯ শ্রাবণ ৩০

ঈদে তৌহিদ ইথুনের নতুন গান ‘গার্লফ্রেন্ড চাই’

  • প্রকাশিত ১০:১৯ অপরাহ্ন শনিবার, Jul ০২, ২০২২
ঈদে তৌহিদ ইথুনের নতুন গান ‘গার্লফ্রেন্ড চাই’
ছবি-বেনিউজ24
বিনোদন প্রতিবেদক:

কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম(সিটিটিসি) এর অতিরিক্ত উপ পুলিশ কমিশনার ও সঙ্গীত শিল্পী তোহিদুল ইসলামের নতুন গানের মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। ‘গার্লফ্রেন্ড চাই’ শিরোনামের এই মিউজিক ভিডিওটি শনিবার ২ জুলাই বিকেলে প্রকাশিত হয়েছে ইউটিউব চ্যানেল ম্যাক্স ব্যাগ ইন্টারটেইনমেন্ট(Max Bag Entertainment) এর ব্যানারে।

শোভন রয়ের মিউজিকে গানটির কথা ও সুর করেছেন তোহিদুল ইসলাম নিজেই। সৌমিত্র ঘোষ ইমনের পরিচালনায় গানটিতে মডেল হিসেবে কাজ করেছেন এই সময়ের জনপ্রিয় মডেল ইমতু রাতিশ, সামিহা আকতার ও তিন্নী।

মিউজিক ভিডিওটি সম্পর্কে শিল্পী তোহিদুল ইসলাম বলেন, ‘নতুনদের কথা চিন্তা করে গানটি করা হয়েছে। আসলে কম বয়সী শ্রোতা যারা এই সময় একটু ট্রেন্ডী ও ভিন্ন কথার গান শুনতে চায় তাদের জন্য গানটি’।

‘গার্লফ্রেন্ড চাই’ গানটি দেখতে এখানে ক্লিক করুন।

ছোটবেলা থেকেই গানের সঙ্গে সম্পৃক্ততা চাঁপাইনবাবগঞ্জের এই কৃতি সন্তানের। এর আগে বেশ কয়েকটি গান প্রকাশিত হয়েছে ডিএমপির এই চৌকস কর্মকর্তার।

শিল্পী তোহিদুল ইসলামের প্রকাশিত উল্লেখযোগ্য গানগুলো হল: আমিতো এমনই, মিছে মায়া, আকাশ ভালবাসি, দিন খারাপের দিনে,আমি বৃষ্টি হতে পারি,  আমার সোনা বন্ধুরে, লতায় লতায়, কলিজাতে দাগ লেগেছে, একুশ আমার চেতনা, একদিন দেখা হবে।

এই কন্ঠ শিল্পীর গাওয়া এই গান গুলো তার নিজস্ব ইউটিউব চ্যানেল তৌহিদ ইথুনে (Towhid Ethun YouTube Channel) পাওয়া যাবে।

সর্বশেষ