• ২০২২ Jul ০৪, সোমবার, ১৪২৯ আষাঢ় ১৯
  • সর্বশেষ আপডেট : ১২:০১ পূর্বাহ্ন
  • বেটা ভার্সন
Logo
  • ২০২২ Jul ০৪, সোমবার, ১৪২৯ আষাঢ় ১৯

রাজবাড়ীতে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

  • প্রকাশিত ১১:১৩ অপরাহ্ন বুধবার, Jun ২৯, ২০২২
রাজবাড়ীতে ইউপি সদস্যকে গুলি করে হত্যা
ছবি- সংগ্ৰহিত
নিজস্ব প্রতিবেদক

রাজবাড়ীর কালুখালী উপজেলার ফয়েজুর রহমান নামের এক ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। 

আজ বুধবার (২৯ জুন) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার সাওরাইল ইউনিয়নের বাহের মোড় বাজার এলাকার এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত ফয়েজ মেম্বার (৫০) রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬ নম্বর ওয়ার্ডের নির্বাচিত সদস্য ছিলেন। ফয়েজুরের পাট্টা ইউনিয়নের বাড়ীয়া গ্রামের আবদুল হামিদ বিশ্বাসের ছেলে। তাঁর দুই সন্তান রয়েছে। 

স্থানীয়দের সঙ্গে কথা বরে জানা যায়, প্রতিদিনের মতো আজ বিকেলেও তিনি বাহের মোড় নামক বাজারে আসেন। বাজার করা শেষে একটি ভ্যানে রওনা দেন। কিছু দূর যাওয়ার পর সাওরাইল ইউনিয়নের কুম্বুল মাঠ নামক এলাকায় পৌঁছালে কয়েকজন মুখোশধারী দুর্বৃত্ত তাঁর গতি রোধ করে। এ সময় তাঁকে ভ্যান থেকে নামিয়ে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। 

পাট্টা ইউপির চেয়ারম্যান আবদুর রব মুনা বিশ্বাস বলেন, ২০১২ বা ‘১৩ সালের দিকে দুজন ইউপি সদস্যকে ডেকে নিয়ে গুলি করা হয়। দেবেশ নামের একজন ঘটনাস্থলেই মারা যান। আর ফয়েজুর রহমান গুলিবিদ্ধ হলেও বেঁচে যান। দীর্ঘদিন চিকিৎসা গ্রহণ করার পর তিনি সুস্থ হন। আজ তিনি আবারও হামলার শিকার হন। বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে তাঁকে গুলি করে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। 

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুর রহমান বলেন, ‘বিষয়টি জানার পরপরই আমরা ঘটনাস্থলে এসেছি। এটা কালুখালী উপজেলার মধ্যে। 

হত্যার বিষয়টি নিশ্চিত করে রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার (এএসপি) সুমন কুমার সাহা বলেন, ‘সন্ধ্যা সোয়া ৭টার দিকে বিষয়টি জানতে পেরেছি। আমরা যাচ্ছি।’

সর্বশেষ