• ২০২২ Jul ০৪, সোমবার, ১৪২৯ আষাঢ় ১৯
  • সর্বশেষ আপডেট : ১২:০১ পূর্বাহ্ন
  • বেটা ভার্সন
Logo
  • ২০২২ Jul ০৪, সোমবার, ১৪২৯ আষাঢ় ১৯

মেঘনা নদীতে বরযাত্রীবাহী ট্রলারে ডাকাতি, আহত ১০

  • প্রকাশিত ১১:৫৭ অপরাহ্ন সোমবার, Jun ২৭, ২০২২
মেঘনা নদীতে বরযাত্রীবাহী ট্রলারে ডাকাতি, আহত ১০
ছবি- সংগ্ৰহিত
নিজস্ব প্রতিবেদক

সোনারগাঁ উপজেলার মেঘনা নদীতে বরযাত্রীবাহী ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। 

এ সময় ডাকাতরা ট্রলারের সবাইকে পিটিয়ে কুপিয়ে তাঁদের সঙ্গে থাকা নগদ, টাকা, মোবাইল ও স্বর্ণলাংকাসহ ৩০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে অভিযোগ করা হয়েছে। এতে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

সোমবার (২৭ জুন) বিকেলে মেঘনা শিল্পাঞ্চল এলাকায় মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

ওই ট্রলারের যাত্রী নুরে আলম জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের চরগোয়ালদী গ্রামের মোতালেবের ছেলে মালয়েশিয়া প্রবাসী নুরে আলম গত শুক্রবার মেঘনা উপজেলার আবুল কাসেমের মেয়ে সারমিনকে বিয়ে করেন। আজ বরের আত্মীয় স্বজনসহ ৩০/৩৫ জনের একটি দল মেয়ের বাড়ি থেকে ফেরার পথে বিকেলে সোনারগাঁয়ের মেঘনা নদীর প্রতাবেরচর এলাকার সামনে আসামাত্র ১০/১৫ জনের একটি ডাকাতদল পিস্তল, চাপাতি ও লোহার রড নিয়ে ট্রলারে হানা দেয়।

এ সময় ডাকাতেরা ট্রলারে থাকা লোকজনকে এলোপাতারি পিটিয়ে আহত করে। এতে ট্রলারে থাকা নুরে আলম, আব্দুল বাতেন, জুবায়ের, হাফেজ আহম্মদ, আবু ছালে, শাহপরান, সেলিম, বিল্লাল, নাছরিন, নুরজাহান আহত হয়। ডাকাতেরা ট্রলারে থাকা লোকজনের স্বর্ণালংকার, নগদ ১ লাখ টাকা, মোবাইলসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল ছিনিয়ে নিয়ে যায়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নৌ পুলিশ ও থানা পুলিশের কয়েকটি দল ডাকাতদের গ্রেপ্তারে অভিযানে নেমেছে।

সর্বশেষ