• ২০২২ Jul ০৩, রবিবার, ১৪২৯ আষাঢ় ১৯
  • সর্বশেষ আপডেট : ১১:৩৩ অপরাহ্ন
  • বেটা ভার্সন
Logo
  • ২০২২ Jul ০৩, রবিবার, ১৪২৯ আষাঢ় ১৯

দেশে ফিরলেন রওশন এরশাদ

  • প্রকাশিত ৪:০২ অপরাহ্ন সোমবার, Jun ২৭, ২০২২
দেশে ফিরলেন রওশন এরশাদ
ছবি-সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

প্রায় আট মাস থাইল্যান্ডে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ। সোমবার দুপুর ১২টার দিকে তাকে বহনকারী বিমান ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবরতণ করে। রওশন এরশাদের সহকারী একান্ত সচিব মামুন হাসান  এ তথ্য জানিয়েছেন।

গত বছরের ৫ নভেম্বর এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংকক নিয়ে যাওয়া হয় রওশন এরশাদকে। তিনি থাইল্যান্ডের ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ফুসফুসের সমস্যাসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন তিনি।

মামুন হাসান জানান, দুপুর ১২টায় রওশন এরশাদ বিমানবন্দরে নেমে সরাসরি রাজধানীর গুলশানে হোটেল ওয়েস্টিনে চলে যান। ঢাকায় অবস্থানকালে তিনি সেখানেই থাকবেন। আগামী ৩০ জুন বাজেট অধিবেশনের সমাপনী দিনে উপস্থিত থাকবেন বিরোধীদলীয় নেতা। পরে আগামী ৪ জুলাই চিকিৎসার জন্য আবারও থাইল্যান্ড চলে যাবেন।

তিনি জানান, বিরোধীদলীয় নেতার দীর্ঘ চিকিৎসাকালে তার সঙ্গে অবস্থানকারী ছেলে রাহগীর আল মাহি (সাদ) এরশাদ ও পুত্রবধূ মাহিমা এরশাদও দেশে ফিরেছেন। রওশন এরশাদকে বিমানবন্দরে অভ্যর্থনা জানাতে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের, দলের কো-চেয়ারম্যান ও সংসদ সদস্য আবু হোসেন বাবলা, মসিউর রহমান রাঙ্গাসহ দলের কেন্দ্রীয় নেতারা।

বিমানবন্দরের বাইরে দলের বেশ কয়েকজন সংসদ সদস্যসহ নেতা-কর্মীরা তাকে অভ্যর্থনা জানাতে উপস্থিত হয়েছিলেন।

সর্বশেষ