• ২০২২ মে ২২, রবিবার, ১৪২৯ জ্যৈষ্ঠ ৮
  • সর্বশেষ আপডেট : ১০:৩৩ পূর্বাহ্ন
  • বেটা ভার্সন
Logo
  • ২০২২ মে ২২, রবিবার, ১৪২৯ জ্যৈষ্ঠ ৮

সালমানের ভাই সোহেলের ২৪ বছরের সংসার ভাঙছে

  • প্রকাশিত ৬:৪০ অপরাহ্ন শুক্রবার, মে ১৩, ২০২২
সালমানের ভাই সোহেলের ২৪ বছরের সংসার ভাঙছে
ছবি-সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক
বলিউড সুপারস্টার সালমান খানের ভাই সোহেল খান। তিনি নিজেও অভিনেতা ও প্রযোজক। সোহেল খানের স্ত্রী সীমা খান। তাদের সংসারের বয়স ২৪ বছর। সেই ঘর ভাঙতে চলেছে।

ভারতীয় সংবাদমাধ্যম শুক্রবার প্রকাশিত এক সংবাদে জানিয়েছে, সোহেল-সীমার দাম্পত্য কয়েক বছর ধরেই খারাপ চলছিল। এক ছাদের নিচে থাকতেন না তারা। এবার কাগজে-কলমেও আর স্বামী-স্ত্রী হিসেবে থাকছেন না সোহেল-সীমা।

টাইমস অফ ইন্ডিয়া নিশ্চিত করেছে যে, ডিভোর্স আবেদন জমা দিয়েছেন সোহেল খান ও সীমা খান। মুম্বইয়ের এক পারিবারিক আদালতে হাজির হয়েছিলেন দুজনে, তবে একসঙ্গে নয় আলাদা আলাদা দেখা গেছে তাদের।

ফ্যামিলি কোর্টের এক সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ‘আজ (শুক্রবার) সোহেল খান এবং সীমা আদালতে হাজির হয়েছিলেন। তারা ডিভোর্সের আবেদন জানিয়েছেন। এটা মিউচুয়াল ডিভোর্স।’

বিচ্ছেদ নিয়ে এখনও কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেননি কেউই। ১৯৯৮ সালে বিয়ে করেন সোহেল-সীমা। তাদের ঘরে দুই সন্তান, নির্ভান এবং ইয়োহান।

২০১৭ সালে প্রথম তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল। এরপর নেটফ্লিক্সের শো দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস এ স্পষ্ট হয়েছিল তাদের দুরত্বের কথা।

এই নিয়ে খান পরিবারে দ্বিতীয়বার বিয়ে ভাঙছে। এর আগে আরবাজ খান ও মালাইকা আরোরার সংসার ভাঙে ২০১৭ সালে। পাঁচ বছর পর ছোট ভাই সোহেলেরও ঘর ভাঙছে।

সর্বশেষ