• ২০২২ মে ২২, রবিবার, ১৪২৯ জ্যৈষ্ঠ ৮
  • সর্বশেষ আপডেট : ৯:৫২ পূর্বাহ্ন
  • বেটা ভার্সন
Logo
  • ২০২২ মে ২২, রবিবার, ১৪২৯ জ্যৈষ্ঠ ৮

'কোকা-কোলা' কিনতে চেয়ে ইলন মাস্কের রসিকতা

  • প্রকাশিত ৬:১৪ অপরাহ্ন বৃহস্পতিবার, এপ্রিল ২৮, ২০২২
'কোকা-কোলা' কিনতে চেয়ে ইলন মাস্কের রসিকতা
ছবি-সংগৃহীত
ডেস্ক রিপোর্ট

টুইটারের পর এবার ঠান্ডা পানীয় প্রস্তুতকারী প্রতিষ্ঠান কোকা-কোলা কিনতে চান মার্কিন ধনকুবের ইলন মাস্ক! সদ্য এক টুইট বার্তায় এমনটাই জানিয়েছেন তিনি, যদিও বিষয়টি নেহাতই মজার ছলে বলা। তবে মাস্কের এমন কাণ্ড দেখে ভক্তরাও মজেছেন সেই টুইট নিয়ে।

বৃহস্পতিবার এক টুইট বার্তায় মাস্ক লেখেন, 'এবার আমি কোকা-কোলা কিনবো তাতে কোকেন মেশানোর জন্য।' ইতিমধ্যেই প্রায় ২২ লাখ মানুষ মাস্কের এ টুইট পছন্দ করেছে। আর সাড়ে তিন লাখেরও বেশি মানুষ তা রিটুইট করেছে।

তবে বেশিক্ষন অপেক্ষা করতে হয়নি ভক্তদের। ওই টুইটের কিছুক্ষণ পরেই ফের টুইট করে টুইটারকে মজার জায়গা করে তোলার আহ্বান জানান মাস্ক। এমন রসিকতার পর ভক্তরাও আর পিছিয়ে থাকেননি। অনেকেই কমেন্ট করে জানিয়েছেন, মাস্ক যদি সত্যি সত্যিই কোকা-কোলা কোম্পানি কিনে নেন তাহলে বিষয়টি খারাপ হয় না।   

এর আগে ২০১৭ সালে একইভাবে টুইটারের দাম জিজ্ঞেস করেছিলেন তিনি। তখন ঠাট্টা মনে হলেও ঠিক পাঁচ বছর পর ৪৪ বিলিয়ন ডলারে টুইটার কিনে নেন মাস্ক।

তবে কেউ কেউ বলছেন টুইটার কিনতে পারলেও কোকা-কোলা কেনা সম্ভব নয় মাস্কের পক্ষে, কারণ কোকের বর্তমান মোট বাজারমূল্য প্রায় ২৮৪০০কোটি ডলার। যা মাস্কের মোট সম্পত্তির থেকেও অনেকটাই বেশি।

সর্বশেষ