• ২০২৩ ফেব্রুয়ারী ০৪, শনিবার, ১৪২৯ মাঘ ২২
  • সর্বশেষ আপডেট : ১০:২৫ অপরাহ্ন
  • বেটা ভার্সন
Logo
  • ২০২৩ ফেব্রুয়ারী ০৪, শনিবার, ১৪২৯ মাঘ ২২

নিজেকে ব্লকবাস্টার নায়িকা বললেন শুভশ্রী

  • প্রকাশিত ১০:০৬ অপরাহ্ন শনিবার, জানুয়ারী ২১, ২০২৩
নিজেকে ব্লকবাস্টার নায়িকা বললেন শুভশ্রী
সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। চরিত্রের প্রয়োজনে নিজেকে প্রতিনিয়ত ভাঙেন আবার গড়েন। মাথার মধ্যে চরিত্ররাই খেলা করে, বক্স অফিস কখনও ভাবায় না তাকে। তাইতো শাহরুখের ‘পাঠান’ সিনেমার সঙ্গে তার ‘ডক্টর বক্সী’র দ্বৈরথেও নির্ভার অভিনেত্রী। নিজেকে ব্লকবাস্টার ক্লাবের নায়িকা বলেও সম্বোধন করলেন শুভশ্রী।

কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ডক্টর বক্সী’। এই ছবি দিয়েই নতুন বছরের খাতা খুললেন শুভশ্রী। ‘ডক্টর বক্সী’র সঙ্গে একই সময়ে মুক্তি পেয়েছে ‘কাবেরী অন্তর্ধান’ এবং ‘দিলখুশ’। সবচেয়ে বড় প্রতিযোগিতায় পড়তে হবে শাহরুখের ‘পাঠান’র সঙ্গে। কিং খানের ছবির জন্য হল পাচ্ছে না কলকাতার ছবিগুলো।

এ প্রসঙ্গে শুভশ্রী বলেন, “এত বছর পর শাহরুখ খান বড় পর্দায় আসছেন। সিনেমাটা দারুণ হিট হবে, সেটা নিয়ে সন্দেহ নেই। তবে ১ সপ্তাহ আগে যেহেতু ‘ডক্টর বক্সী’ রিলিজ করছে। তাই আশা করব দর্শকেরা ততদিনে আমাদের সিনেমাটা দেখে নেবেন। কারণ বাঙালি দর্শক আগাগোড়া ভীষণ স্মার্ট।”

নিজের ছবির বক্স অফিস নিয়ে মোটেও চিন্তিত নন নায়িকা। তার কথায়, ‘সিনেমা ব্যবসা নিশ্চয়ই দরকার। বক্স অফিসের ব্যবসাতেই আমাদের ইন্ডাস্ট্রি চলে। বাংলা সিনেমা ভালো ব্যবসা করলে আখেরে সকলেরই লাভ। কারণ বহু মানুষের রুটি-রুজি এই ইন্ডাস্ট্রি। তবে বক্স অফিস গোড়া থেকেই কখনও ভাবায়নি। ঈশ্বরের আশীর্বাদে আমার গোটা ক্যারিয়ারে ফ্লপ কিংবা গড়পড়তা ছবির সংখ্যা খুব কম। আমি সব সময়ে ব্লকবাস্টার ক্লাবেই থেকেছি।’

প্রসঙ্গত, সপ্তাশ্ব বসু পরিচালিত মেডিকেল থ্রিলার ‘ডক্টর বক্সী’ ছবিটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং বনি সেনগুপ্ত।


সর্বশেষ