• ২০২৩ ফেব্রুয়ারী ০৪, শনিবার, ১৪২৯ মাঘ ২২
  • সর্বশেষ আপডেট : ৯:৪৯ অপরাহ্ন
  • বেটা ভার্সন
Logo
  • ২০২৩ ফেব্রুয়ারী ০৪, শনিবার, ১৪২৯ মাঘ ২২

অবশেষে মুখ ফুটলো রাজের

  • প্রকাশিত ১:৫৩ পূর্বাহ্ন সোমবার, জানুয়ারী ০২, ২০২৩
অবশেষে মুখ ফুটলো রাজের
সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

অম্ল-মধুর স্বাদে কাটছিলো তাদের সংসার জীবন। এক বছরে দুজন থেকে হয়েছেন তিনজন। গেলো বছরের আগস্টেই তাদের ঘর আলো করে আসে পুত্র শাহীম মুহাম্মদ রাজ্য। তাকে ঘিরে দুজনের আনন্দ-আহ্লাদেরও কমতি নেই। কিন্তু বছরান্তে সব সুখ যেন রূপ নিয়েছে নীল বিষাদে।

বলা হচ্ছে, ঢালিউডের আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজের কথা। সংসার জীবনের এক বছর পেরিয়ে আলাদা হয়ে গেছেন তারা। আনুষ্ঠানিক বিচ্ছেদ যদিও হয়নি, তবে পরীর স্পষ্ট দাবি, রাজের কাছ থেকে তিনি চলে এসেছেন। রাজ এখন তার প্রাক্তন।

সদ্য গত হওয়া বছরের ৩০ ডিসেম্বর মধ্যরাতে প্রথম বিস্ফোরণ ঘটান পরী। জানান, তিনি রাজের সঙ্গে আর থাকছেন না। এরপর নতুন বছরের প্রথম দিন (১ জানুয়ারি) লম্বা স্ট্যাটাসে নিজের অবস্থান আরও পরিষ্কার করেন পরী। সঙ্গে রাজের বিরুদ্ধে মারধরের অভিযোগও তুলেছেন নায়িকা।

পরীর একের পর এক বিস্ফোরণের বিপরীতে নীরবতা পালন করছিলেন শরিফুল রাজ। অবশেষে বুলি ফুটলো তার মুখে। কিন্তু স্ত্রী পরীকে নিয়ে নয়, কথা বললেন শুধুই সন্তান রাজ্যকে নিয়ে।

মূলত নতুন বছর উপলক্ষে ছেলেকে শুভেচ্ছা জানিয়েছেন রাজ। একটি ছবি পোস্ট করে অভিনেতা লিখেছেন, ‘প্রিয় পুত্র, নতুন বছরটা দারুণভাবে কাটুক তোমার। তোমার সুস্বাস্থ্য কামনা করছি এবং বছরজুড়ে উচ্ছ্বাসে থাকো। আমার হৃদয় তোমার জন্য ভালোবাসায় পূর্ণ, সবসময়। তুমি যত বড় আর যত শক্তিশালী হও না কেন, তুমি কখনওই তোমার প্রতি আমার ভালোবাসাকে ছাড়িয়ে যেতে পারবে না।’

পরীর সঙ্গে সাংসারিক জীবন নিয়ে লঙ্কাকাণ্ড হয়ে যাচ্ছে। অথচ রাজ মুখ খুললেন ঠিকই, কিন্তু সেখানে স্থান পেলো না পরীর নাম। তবে কি বিচ্ছেদেই পরিণতি পাচ্ছে তাদের সম্পর্ক? জল্পনা সবার মনে। যদিও শুভাকাঙ্ক্ষীদের প্রত্যাশা, কলহ ঝড় পেরিয়ে আবারও শান্ত প্রেম খুঁজে পাবেন রাজ-পরী।


সর্বশেষ