• ২০২২ Jul ০৩, রবিবার, ১৪২৯ আষাঢ় ১৯
  • সর্বশেষ আপডেট : ১১:১৪ অপরাহ্ন
  • বেটা ভার্সন
Logo
  • ২০২২ Jul ০৩, রবিবার, ১৪২৯ আষাঢ় ১৯

ঈদের আগেই খুলছে নলকা সেতুর সব লেন

  • প্রকাশিত ১১:৩০ অপরাহ্ন শনিবার, Jul ০২, ২০২২
ঈদের আগেই খুলছে নলকা সেতুর সব লেন
ছবি-সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

আসন্ন ঈদুল আজহার আগেই সিরাজগঞ্জের নলকা সেতুর সব লেন খুলে দেওয়া হবে বলে জানিয়েছেন  সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এবিএম আমিন উল্লাহ নুরী।

শনিবার (২ জুলাই) সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে সড়কে যানজট নিয়ন্ত্রণ ও নিরাপত্তা জোরদারকরণ বিষয়ক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ তথ্য জানান।

তিনি বলেন, ঈদে উত্তরবঙ্গের প্রায় ১৬ জেলার গাড়ি সিরাজগঞ্জ শহরের মধ্য দিয়ে যাওয়ায় যানজটসহ নানা দুর্ভোগে পড়ে শহরবাসী। জেলা শহরে ঢুকেও রাস্তা ভুলে তালগোল পাকিয়ে এলোমেলো চলাচল করে গাড়িগুলো। এতে সড়ক দুর্ঘটনা হয় এবং সংবাদের শিরোনামে উঠে আসে সিরাজগঞ্জের নাম।

এছাড়া হাটিকুমরুল গোল চত্বর থেকে অসংখ্য অনভিজ্ঞ মোটরসাইকেল চালক যাত্রী বহন করে। ফলে বড় যানবাহনগুলো সড়ক দুর্ঘটনার শিকার হচ্ছেন। এসব বিষয় নজরে নিয়ে কাজ করতে সংশ্লিষ্ট বিভাগের প্রতি আহ্বান জানান তিনি।

সিরাজগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) ড. ফারুক আহাম্মদের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) চেয়ারম্যান নুর মোহাম্মদ মজুমদার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মনির হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাশুকাতে রাব্বি, সিরাজগঞ্জ বিআরটিএ’র সহকারী পরিচালক মো. আতিকুর রহমান প্রমুখ।

সর্বশেষ