• ২০২২ Jul ০৫, মঙ্গলবার, ১৪২৯ আষাঢ় ২১
  • সর্বশেষ আপডেট : ১২:৩৮ অপরাহ্ন
  • বেটা ভার্সন
Logo
  • ২০২২ Jul ০৫, মঙ্গলবার, ১৪২৯ আষাঢ় ২১

দিনাজপুরে আদিবাসী যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • প্রকাশিত ৪:৩০ অপরাহ্ন বৃহস্পতিবার, Jun ৩০, ২০২২
দিনাজপুরে আদিবাসী যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
ছবি-বেনিউজ২৪
রংপুর ব্যুরো

দিনাজপুরের ঘোড়াঘাটে রাদেব কিস্কু (২৬) নামে এক আদিবাসী যুবকের ঝৃলন্ত লাশ উদ্ধার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। নিহত রাদেব কিস্কু (২৬) পৌর এলাকার বাউপুকুর গ্রামের জজ কিস্কুর ছেলে। রাদেব কিস্কু মানসিক রোগী ছিল বলে তার পরিবার দাবী করছে । বৃহস্পতিবার (৩০ জুন) সকালে ঘোড়াঘাট পৌর এলাকার ফ্রনগাছী গ্রামের একটি কবরস্থান সংলগ্ন মেহগনী গাছের ডাল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে ঘোড়াঘাট পৌর এলাকার ফ্রনগাছী গ্রামের বিনুছ মূর্মূর বাড়ির পাশে একটি কবরস্থান সংলগ্ন মেহগনী গাছের ডালে একটি ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয় তানা পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে রাদেব কিস্কুর ঝুলন্ত লাশ উদ্ধার করে।

পরিবার সূত্রে জানা যায়, নিহত রাদেবের বাবা জজ কিস্কুর নিজস্ব বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলার চতরা গ্রামে। সে তার প্রথম স্ত্রী বুলবুলিকে ত্যাগ করে ঘোড়াঘাটে পৌরসভার  বাউপুকুর এলাকার রানী সরেন নামে এক নারীকে দ্বিতীয় বিয়ে করে বসবাস করে। নিহত রাদেব তার প্রথম স্ত্রীর সন্তান হওয়ার সুবাদে মাঝে মাঝেই বাবার সাথে দেখা করতে পীরগঞ্জ থেকে ঘোড়াঘাটে আসে।

নিহতের মা বুলবুলি বলেন, আমার ছেলের বয়স যখন ২ বছর, তখন আমাদের সংসার জীবনে বিচ্ছেদ হয়। ছেলে আমার কাছেই ছিল। গত মঙ্গলবার কাউকে কিছু না জানিয়েই সে বাবার কাছে চলে আসে। ছোট বেলা থেকেই তার মানসিক সমস্যা ছিল। তাই কোন কারণে হয়ত সে গলায় ফাঁস দিয়েছে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। পরিবারের দাবি সে আত্মহত্যা করেছে। আমরা একটি অপমৃত্যুর মামলা করেছি। ময়না তদন্তের রিপোর্ট আসলে বোঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা।


সর্বশেষ